4 December 2021

“কালীগঞ্জ রাইডার্স” এর গ্রুপে পাঁচ হাজার সদস্য পূর্তিতে বিভিন্ন সচেতনতামূলক অনুষ্ঠান অনুষ্ঠিত।


 ঝিনাইদহের কালীগঞ্জে বাইক প্রেমিদের নিয়ে খোলা ফেসবুক গ্রুপের পাঁচ হাজার সদস্য পূর্ণ হওয়ায় গ্রুপের উদ্যোগে স্থানীয় ব্যবসায়ীক প্রতিষ্ঠান “ডিজিটাল মোবাইল হাউজ” এর সৌজন্যে শুক্রবার দিনব্যাপী এই অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানের শুরুতে সকালে শহরের মেইন বাস স্ট্যান্ডে বাইকার্সদের সচেতন করার লক্ষ্যে গ্রুপের উদ্যোগে এক পথসভার আয়োজন করা হয়। উক্ত পথসভায় বিভিন্ন সতর্কবার্তা সহ লিফলেট বিতরণ করা হয়৷ সাথেই হেলমেট পরিহিত বাইক চালকদের মাঝে উপহার হিসাবে ডিজিটাল মোবাইল হাউজের সৌজন্যে চাবির রিং প্রদান করেন ডিজিটাল মোবাইল হাউজের স্বত্বাধিকারী কবির হাসান ও কালীগঞ্জ রাইডার্স এর এডমিন এহতেশাম রফিক। উক্ত পথসভায় কালীগঞ্জের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক প্রতিষ্ঠানের সদস্যরা অংগ্রহণ করেন৷


পথসভা শেষে বিকালে কালীগঞ্জ রাইডার্স এর এডমিন লিছান হোসেন ও এহতেশাম রফিকের নেতৃত্বে মোবারকগঞ্জ চিনিকল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে পাঁচ হাজার সদস্য পূর্তিতে কেক কাটা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও বৈশাখী টেলিভিশন ও দৈনিক ইত্তেফাকের ঝিনাইদহ জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডিজিটাল মোবাইল হাউজের স্বত্বাধিকারী কবির হাসান, খাঁটি মধু ও খাঁটি বাজারের স্বত্বাধিকারী, অনলাইন কেনা-বেচা কালীগঞ্জ গ্রুপের এডমিন রুমেল পারভেজ প্রান্ত, ওয়াও অচোম গ্রুপের এডমিন নিয়ামুল কবির, ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা মাহাবুবুর রহমান সহ কালীগঞ্জের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত ফেসবুক গ্রুপের এডমিনরা। আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ বাইকার্স ক্লাব, মহেশপুর রাইডার্স ও চৌগাছা রাইডার্সের এডমিন প্যানেল সহ বাইকবিডি গ্রুপের সদস্যরা। অনুষ্ঠানে প্রায় একশতাধিক বাইকার্স উপস্থিত ছিলেন। পরে তাদের মধ্যে বাইক সম্পর্কিত বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়।


অনুষ্ঠানে বক্তারা গ্রুপের পাঁচ হাজার সদস্য পূর্ণ হওয়ায় গ্রুপকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন বক্তব্য রাখেন।গ্রুপের এডমিন এহতেশাম রফিক জানান, বাইকিং কমিউনিটিকে এগিয়ে নিয়ে যেতে এবং বাইকার্সদের মধ্যে ভ্রাতৃত্ব সৃষ্টির লক্ষ্যেই এই গ্রুপ খোলা। গ্রুপের মাধ্যমে তারা বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে মানুষের পাশে দাঁড়াতে চাই বলেও জানান।

বিকাল ৫টায় কেক কাটা ও প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরনী ও র‍্যালীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


শেয়ার করুন