22 February 2021

কালীগঞ্জ উপজেলা চত্ত্বরের সেই পরিত্যক্ত শহিদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলো কালীগঞ্জ স্টুডেন্টস এ্যাসোসিয়েশন

 আবুজার গিফারী, স্টাফ রিপোর্টার


আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহিদ দিবস উপলক্ষে রবিবার প্রথম প্রহরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা চত্ত্বরে অবস্থিত পরিত্যক্ত শহিদ মিনারে ফুল দিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে কালীগঞ্জ স্টুডেন্টস এ্যাসোসিয়েশন। এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের উপদেষ্টা শেখ আসরারুল হক অরাভ, সাবেক সভাপতি ও সম্মানিত সদস্য মোস্তফা ইবনে মাসুদ, সভাপতি ইয়াসিন আরাফাত তুহিন, সহ-সভাপতি তহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ ফরহাদ রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় ইসলাম, চিসাস এর সভাপতি অমিত দাস, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম আল রাতুল, সাংগঠনিক সম্পাদক আসিফুজ্জামান প্রান্ত, আবুজার গিফারী, পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাদমান ইসলাম প্রমুখ। 


 তারা শহিদ মিনারটির সংস্কার ও এটির যথাযথ মর্যাদার সাথে সংরক্ষণের জোর দাবী জানান। এরই মাধ্যমে নির্মাণের ১৩ বছর পর প্রথম পুষ্পার্ঘ্য পেলো শহিদ মিনারটি। উল্লেখ্য গতকাল শনিবার জাতীয় একটি পত্রিকায় "নির্মাণের পর থেকে শহিদ মিনারটিতে ফুল দেয়নি কেউ" শীর্ষক প্রতিবেদন প্রকাশের পর এটি সবার নজরে আসে এবং কালীগঞ্জ স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়।


শেয়ার করুন