3 March 2021

ফাইনালের টিকিট স্বাগতিক কালীগঞ্জের হাতে!

 মোঃ তাওহীদ হোসেন দীপ্র 

স্পোর্টস রিপোর্টার,বার্তা প্রতিদিন ২৪।


১৬ দলীয় ক্লেমন কালীগঞ্জ টি-২০ কাপ ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে জয় দিয়েই ফাইনালে উঠল স্বাগতিক কালীগঞ্জ ক্রিকেট ক্লাব। বুধবার তারা নড়াইল শুভেচ্ছা কোচিং ক্রীকেট একাডেমিকে ৫০ রানে পরাজিত করে টু্র্নামেন্টের ফাইনালের টিকিট অর্জন করে।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে বুধবার দুপুরে ভূষন হাইস্কুল মাঠে অনুষ্ঠিত মাচের শুরুতেই টসে জয়ী হয়ে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন স্বাগতিকরা। এরপর ব্যাট হাতে মাঠে নেমে শুরু থেকেই ব্যাটিং তান্ডব চালায় উদ্বোধনী ব্যাটসম্যান ইমরান। তার সাইক্লোন ইনিংসের মাধ্যমে মাত্র ২ উইকেট হারিয়ে ২০ ওভার খেলে ২০২ রানের পাহাড়সম স্কোর গড়েন। জবাবে ব্যাট করতে নেমে নড়াইল শুভেচ্ছা কোচিং একাডেমির ব্যাটিং লাইন আপে ধস নামে। ভঙ্গুর লাইন আপ নিয়ে ১৯ ওভার ৪ বলে সবকটি ইউকেট হারিয়ে ১৫২ রান তুলতে সক্ষম হয়। ফলে ৫০ রানে জয় পায় স্বাগতিকরা। বিজয়ী দলের ইমরান ৭৬ রান করায় ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন।আম্পায়ার মশিউর রহমান নয়ন কর্তৃক দেওয়া ৫’শত টাকা ও আয়ুব আলী এবং আম্পায়ার সাইদুর রহমান শাহিনের দেওয়া ২’শত করে টাকা পুরস্কার তুলে দেন কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ ভট্্রাচার্য্য, সম্পাদক লুৎফর রহমান লাড্ডু।

খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন মশিউর রহমান নয়ন ও বাধন। অফিসিয়াল স্কোরার ছিলেন বাবু কার্তিক ভট্টাচার্ষ্য এবং ধারাভাষ্যে ছিলেন, খোরশেদ আলম ও সজিব।অন্যান্য ম্যাচের ন্যায় এই ম্যাচের শুরুতেও ডা. শিরিন লুবনার অপসারণের দাবিতে আন্দোলন করেন উভয় দলের খেলোয়াড়।  ৪ মার্চ বৃহস্পতিবার ২য় সেমিফাইনালে খেলকে যশোর ক্রিকেট কোচিং সেন্টার বনাম মহেশপুর ক্রিকেট একাদশ।


শেয়ার করুন