19 January 2021

সাংসদ কন্যা ডরিনের মহানুভবতা, অসুস্থ শিশুর পাশে দাঁড়ালো ছাত্রলীগ

মোস্তফা ইবনে মাসুদ,স্টাফ রিপোর্টার- বার্তা প্রতিদিন২৪ ডটকম

কালীগঞ্জ উপজেলার ৮ নং মালিয়াট ইউনিয়নের মাগুরা গ্রামের সবুজ হোসেনের দেড় বছরের পুত্র সন্তান সাজিম হার্টের ভাল্বের সমস্যাজনিত কারণে হাসপাতালে ভর্তি রয়েছে । জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন তিন মাসের মধ্যে অপারেশন করতে হবে। অপারেশন করতে পারলেই সুস্থ হয়ে যাবে সাজিম।
 কিন্তু অপারেশনের জন্য দরকার প্রায় দেড় লাখ টাকা। যা সাজিমের পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। সন্তানকে বাঁচাতে সাজিমের পিতা দ্বারে দ্বারে ঘুরছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই পোস্টটি দেখে সাহায্যের হাত বাড়িয়ে দেন সাংসদ কন্যা ডরিন। ডরিনের নির্দেশে মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন ও সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন মোল্ল্যার নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের একটি টিম অসুস্থ সাজিমদের বাড়িতে যান। সাজিমের পিতার হাতে সাজিমের উন্নত চিকিৎসার জন্য ডরিনের দেওয়া অর্থ সহায়তা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের অন্যতম সংগঠক সজীব হোসেন, মালিয়াট ইউনিয়ন ছাত্রলীগের এস কে শাকিল সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ। 
উল্লেখ্য, ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের কনিষ্ঠ কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন। উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ডরিন করোনা পরিস্থিতি সহ বিভিন্ন সময়ে এরূপ মানবিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে কালীগঞ্জের সর্বস্তরের মানুষের সুনাম কুড়িয়েছেন। এব্যাপারে জানতে চাওয়া হলে ডরিন বলেন, সর্বদা বাবার দেখানো পথ অনুসরণ করে চলতে চেষ্টা করি। সবসময় চেষ্টা করি আর্ত মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখতে। সবাই আমার জন্য দোয়া করবেন যেনো এভাবেই মানুষের পাশে থাকতে পারি।

শেয়ার করুন